ঢাকা, মঙ্গলবার, ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বঙ্গোপসাগরে ট্রলারডুবি, নিখোঁজ ৩ জেলের মরদেহ উদ্ধার

ফাইল ছবি

বরগুনার পাথরঘাটা উপজেলার দক্ষিণে বঙ্গোপসাগরে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ৩ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে তালতলী উপজেলার দক্ষিণে বঙ্গোপসাগরে আশারচর এলাকায় ডুবে যাওয়া ট্রলার থেকে ওই ৩ জেলের মরদেহ উদ্ধার করা হয়।

 

 

মৃত জেলেরা হলেন, মনির (৩২) ইব্রাহীম (৩০) ও ছরোয়ার (৩৫)। তার বাড়ি পাথরঘাটা উপজেলায়। বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, পাথরঘাটা উপজেলার চরলাঠিমারা গ্রামের আব্দুর রাজ্জাকের মালিকানা আল্লার দান ট্রলারের ১১ জেলে মাছ ধরছিল।

 

পরে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে হঠাৎ ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। অন্য একটি ট্রলার গিয়ে ৮ জেলেকে উদ্ধার করলেও ৩ জেলে নিখোঁজ ছিল। পরে রাতে তাদের সন্ধানে নামেন স্থানীয় ডুবুরিরা। তবে রাতে তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

 

তিনি আরও বলেন, বুধবার (২৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে তালতলী উপজেলার দক্ষিণে বঙ্গোপসাগরে আসারচর এলাকায় ডুবে যাওয়া ওই ট্রলার থেকে ওই ৩ জেলের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশকে সংবাদ দেয়া হয়েছে। তারা ঘটনাস্থলে পৌঁছে নিহত ৩ জনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাবে।

 

উল্লেখ্য, মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে পাথরঘাটা থেকে ৪০ কিলোমিটার দক্ষিণে আশারচর এলাকায় ঝড়ের কবলে পড়ে ১১ জেলেসহ একটি ট্রলার ডুবে যায়। তাদের মধ্যে ৮ জনকে উদ্ধার করা হয়। তবে বাকি ৩ জন নিখোঁজ ছিলেন। ওই ট্রলারের নাম ‘এফবি আল্লার দান’ ট্রলার মালিক আব্দুর রাজ্জাক।