ঢাকা, মঙ্গলবার, ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

আড়াইহাজারে কদমিরচর ইশান বাবু প্রিমিয়ার লিগ ২০২০ ক্রিকেট ফাইনাল অনুষ্ঠিত

আড়াইহাজার কালাপাহাড়িয়ায় কদমিরচর ইশান বাবু প্রিমিয়ার লিগ ২০২০ ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ডিসেম্বর) দুপুরে কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাত্তার সরকারের আয়োজনে ও সভাপতিত্বে কদমিরচর ঈদগাহ মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

 

 

ফাইনাল খেলায় শাহাজালাল সরকার একাদশ বনাম এবং সাদ্দাম সরকার একাদশ মুখোমুখি প্রতিদ্বন্দ্বিতা করে ৪০ রানের ব্যবধানে সাদ্দাম সরকার একাদশ দলকে হারিয়ে জয়লাভ করেন শাহাজালাল সরকার একাদশ দল। পরে বিজয়ী দলকে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়ণগঞ্জ ২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু’র সহধর্মিণী ও আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডঃ সায়মা আফরোজ ইভা।

 

এসময় খেলোয়াড়রা প্রধান অতিথি ডঃ সায়মা আফরোজ ইভা’র কাছে একটি খেলার মাঠ দাবি করলে তিনি বলেন মাননীয় সংসদ সদস্যর সাথে আলাপ করে অচিরেই এই এলাকায় খেলার মাঠ করে দেওয়ার আস্বস্ত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাপাহাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ কে এম ফাইজুল হক ডালিম অনুষ্ঠানে সম্মানিত অতিথিবৃন্দ হিসেবে উপস্থিত ছিলেন নুরুল হক তালুকদার- সাবেক সভাপতি কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, মােঃ আশকর প্রধান – সাবেক অতিষ্ঠাবক সদস্য কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, মােঃ জমির আলী- সাবেক সদস্য ২ নং ওয়ার্ড কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদ, মােঃ রুহেল মিয়া সিনিয়র সহ – সভাপতি কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবলীগ, হাজী মােঃ আলমগীর হােসেন- সদস্য ১ নং ওয়ার্ড কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদ ও কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবলীগ নেতা মােঃ জয়নাল আবেদীন জয় প্রমুখ।

এসময় অনুষ্ঠানের আয়োজক ও সভাপতি যুবলীগ নেতা সাত্তার সরকার বলেন যুব সমাজকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। নিয়মিত খেলাধুলা যুব সমাজ কে নৈতিক অবক্ষয়ের হাত থেকে রক্ষা করে।

তরুন প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সকলকে খেলাধুলায় আরো বেশি করে সম্পৃক্ত করার লক্ষে এই আয়োজন। খেলার আয়ােজক কমিটিতে ছিলেন মােঃ দুলাল , মােঃ খলিল , মােঃ কবির ও রুহুল সরকার