ঢাকা, মঙ্গলবার, ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

তানিন সুবহা শেষ করলেন চার নাটকের শুটিং

চিত্রনায়িকা ও অভিনেত্রী তানিন সুবহা। সম্প্রতি ৪টি নাটকের কাজ শেষ করলেন। নাটক গুলো হলো- শালি বউ, মাতাল প্রোডাকশন, দ্য জঙ্গল, লাভার ৪২০। চারটি নাটকে প্রধান চরিত্রে অভিনয়ে দেখা যাবে চিত্রনায়িকা ও অভিনেত্রী তানিন সুবহা ও জনপ্রিয় অভিনেতা ও পরিচালক সিদ্দিকুর রহমানকে। এছাড়াও পিংকি, ইমরান হোসাইন আজান, সাইফ সাইফুলসহ আরো অনেকেই অভিনয় করেছেন। রাজশাহী, বগুড়া ও রংপুরের বিভিন্ন মনোরম লোকেশনে নাটকের দৃশ্যধারন সম্পূর্ন হয়েছে। Five Star Drama এর ব্যনারে নাটক গুলো নির্মিত হয়েছে।

 

এ প্রসঙ্গে তানিন সুবহা জানান, কাজ গুলো নিয়ে আমি বেশ আশাবাদী। করোনার পরে ঢাকার বাহিরের জেলায় প্রথম কাজ করলাম। Five Star Drama টিমের সবাই মিলে আনন্দের সাথে কাজ করেছি। গ্রামীন গল্পের প্রেক্ষাপটে নির্মিতব্য নাটক গুলি। এই কাজের সাথে যারা ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞ। Five Star Drama টিমের প্রথম কাজ আমি করলাম। শুভ কামনা তাদের জন্য। ভালো ভালো কাজ সবাইকে উপহার দিবে।

তানিন সুবহা বর্তমানে সিনেমা, নাটক, টেলিফিল্ম, ওয়েব সিরিজ, বিগ বাজেটের মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনের কাজ নিয়ে ব্যস্ত আছেন। সামনে তার ‘ঘর-শ্বশুর’ নামে একটি ধারাবাহিক নাটকের কাজ শুরু হতে যাচ্ছে। এটি রচনা ও পরিচালনা করেছেন হুমায়ুন কাবেরি।